| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

রাজধানীর দক্ষিণখানে জঙ্গি সংগঠনের ৪ সদস্য আটক

প্রকাশিতঃ ৫:৫১ অপরাহ্ণ | আগস্ট ২৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর দক্ষিণখান থানা এলাকা থেকে আল্লাহর দল (আল্লাহর সরকার) জঙ্গি সংগঠনের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। তাৎক্ষনিকভাবে তাদের নাম ও বিস্তারিত পরিচয় পর্যন্ত জানা যায়নি। তবে, তারা র‌্যাবের কাছে নিজেদের আল্লাহর দলের সদস্য বলে দাবি করেছেন।

বুধবার ভোরে রাজধানীর দক্ষিণখান থানা এলাকা থেকে র‌্যাব-১, উত্তরার একটি দল তাদেরকে আটক করে। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভুঁইয়া আজ বাসস’কে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ১৯৯৫ সালে মতিন মেহেদী ওরফে মুমিনুল ইসলাম আল্লাহর দল সংগঠনটি গড়ে তোলেন। ২০০৪ সালের শেষের দিকে সংগঠনটি জেএমবির সঙ্গে একীভূত হয়। কিন্তু পরে মতিন মেহেদী জেএমবি ছেড়ে আবার আল্লাহর দল নিয়ে সক্রিয় হন।

র‌্যাব সুত্রে জানা যায়, এর আগে গত ১৮ ও ১৯ আগস্ট ঢাকার হাতিরঝিলের ঝিলপাড় এলাকায় অভিযান চালিয়ে একই সংগঠনের আরও ৪ জনকে আটক করেছিল র‌্যাব। এদিকে, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্ট্যান্ট কর্ণেল সারোয়ার বিন কাশেম আজ জানান, রাজধানীর তুরাগ থানা এলাকায় চাঞ্জল্যকর কুরবাণীর পশু ব্যবসায়ীর গাড়িতে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত আন্ত:জেলা ডাকাত দলের আরও ৪জন সক্রিয় সদস্যকে রাজধানীর আশুলিয়া থানা এলাকায় আজ ভোরে পৃথক অপর একটি অভিযানে তাদেরকে আটক করা হয়েছে।

তিনি জানান, ভিকটিমের ব্যবহূত মোবাইল ফোন ও হত্যাকান্ডে ব্যবহূত হাতুড়ী উদ্বার করা হয়েছে। তাৎক্ষনিক ভাবে তাদের নাম ও বিস্তারিত পরিচয় জানা যায়নি।

মশা নিধনে সারাদেশে ওষুধ ছিটাতে হাইকোর্টের নির্দেশ

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares