| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

ঝালকাঠিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুগ্রুপে উত্তেজনা,সড়ক অবরোধ

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ণ | আগস্ট ২৭, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা যুবলীগের দু’গ্রুপের উত্তেজনা ও বাকবিতন্ডার জের ধরে যুবলীগের একাংশের নেতা-কর্মীরা দেড় ঘন্টাব্যাপী ঝালকাঠি খুলনা মহাসড়ক অবরোধ করেছে। সড়কে ট্যায়ার জ্বালিয়ে অবরোধে দু’পাড়ে অসংখ্য যানযাহন আটকা পড়ে সৃষ্টি হয় ভোগান্তি। পরে জেলা প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। ২৭ আগষ্ট মঙ্গলবার দুপুর আনুমানিক দুটোর সময় ঝালকাঠি কলেজ মোড় চৌমাথা এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয় পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ঝালকাঠি বাসস্ট্যান্ড এলাকায় জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির ও যুবলীগ নেতা সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি হাদিসুর রহমান মিলনের সাথে বাকবিতন্ডা হয়। এ নিয়ে দু’গ্রুপের উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হলে পুলিশ ঘটনা স্থল থেকে দুই নেতাকেই থানায় নিয়ে যায়।

পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকিরের ওয়ার্ডের আওতাধীন কলেজ মোড় এলাকায় খবর পেয়ে যুবলীগ নেতা জাকির সমর্থকরা কলেজ মোড় এলাকায় ঝালকাঠি-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে।

এ সময় বিক্ষুব্ধ জাকির সমর্থকরা রাস্তায় ট্যায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। বিক্ষোভের ফলে দু’পাশে খুলনা ও বরিশাল রুটের অসংখ্য যানবাহন আটকা পড়ে। ভোগান্তিতে পড়েন অসংখ্য মানুষ। পরে পুলিশ যুবলীগ নেতা রেজাউল করিম জাকিরকে ঘটনাস্থালে নিয়ে গেলে প্রায় দেড়ঘন্টা পর জাকির সমর্থকরা আবরোধ ছেড়ে দেয়।

পটিয়ায় বাহাদুর হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares