| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

খুলনায় হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন

প্রকাশিতঃ ৫:১৪ অপরাহ্ণ | আগস্ট ২৭, ২০১৯

আতিয়ার রহমান,খুলনা অফিস : খুলনার ফুলতলা উপজেলার দামোদর গ্রামের ইসলাম খান (৪৫) হত্যা মামলায় ৪আসামির প্রত্যেককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১০হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক বুশরা সাইয়েদা এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত আসামিরা হলেন খুলনা জেলার ফুলতলা থানার দামোদর গ্রামের মৃত. শরিয়তউল্লাহ’র ছেলে ইসলাম মোল্লা (৩৫), সোলায়মান শেখের ছেলে কামাল শেখ ৩৫), আহমেদ শেখের ছেলে মোস্তফা শেখ (৫৫) ও মৃত. মতলেব গাজীর ছেলে হান্নান গাজী (৫৫)। রায় ঘোষণাকালে দ-প্রাপ্ত আসামিরা পলাতক ছিলেন।

আদালতের বেঞ্চ সহকারী শেখ সাইফুজ্জামান নথীর বরাত দিয়ে জানান, ২০১০ সালের ১৭সেপ্টেম্বর দুপুর ২টার দিকে পুর্ব শত্রুতার জের ধরে আসামিরা ফুলতলা উপজেলার দামোদর গ্রামের ইশারাত খানের ছেলে ইসলাম খানকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে তাদের উঠানে ফেলে ইসলাম খানকে বেধড়ক মারপিট করে। তার ডাক চিৎকারে গ্রামবাসি এসে তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়।

এ ঘটনায় নিহত ইসলাম খানের ভাই নজরুল ইসলাম খান বাদী হয়ে ফুলতলা থানায় ৪জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন (যার নং-০৬)। ওই বছরের ১৪নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক কাজী দাউদ হোসেন আদালতে ৪জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।  মামলায় রাষ্ট্রপক্ষের কৌশুলী ছিলেন অতিরিক্ত পিপি অ্যাডভোকেট এম এম সাজ্জাদ আলী ও সহকারী পিপি অ্যাডভোকেট ফালগুনী ইয়াসমিন মিতা। আসামি পক্ষে এস্টেট ডিফেন্স ছিলেন অ্যাডভোকেট কামরুল ইসলাম।

দুর্নীতি দমন আইন অবহিতকরণ প্রশিক্ষণ অনুষ্ঠিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares