| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে কয়েদির মৃত্যু

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ণ | আগস্ট ২৫, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে মাদক মামলায় সাজাপ্রাপ্ত এক কয়েদির স্বাভাবিক মৃত্যু হয়েছে।  শনিবার রাত সাড়ে ৯টার দিকে জেলা কারাগার থেকে তাকে আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তিনি মারা যান। মৃত কয়েদি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের তেনুমন্ডল পাড়ার মৃত তাজিমুদ্দিনের ছেলে মো. আজিজুল।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারের জেলার মো. শরিফুল ইসলাম জানান, একটি মাদক মামলায় সাজাপ্রাপ্ত হয়ে আজিজুল জেল হাজতে ছিলেন। শনিবার রাতে, তার বুকের ব্যাথা অনুভুত হওয়াই, কারাগারের হাসপাতালে তার প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
কিন্তু পওে তার বমি শুরু হলে ও অবস্থার কিছুটা অবনতি হওয়ার ফলে, তাকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসারত অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের আরএমও (আবাসিক চিকিৎসা কর্মকর্তা) ডা. নাদিম সরকার বলেন, হাসপাতালের রেকর্ড অনুযায়ী রাত সাড়ে ৯টার দিকে জেলা কারাগারের কয়েদি আসামি মো. আজিজুলকে বুকের ব্যাথা ও বমির কারণে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। আর রাত সাড়ে ১০টার দিকে তিনি অসুস্থ হয়ে মারা যান।  ম্যাসিভ হার্ট অ্যাটাকের কারণেই তার মৃত্যু হয়েছে বলে জানান হাসপাতালের আবাসিক চিকিৎসক।

বান্দরবা‌নে বা‌স-মোটরসাই‌কে‌ল সংঘর্ষে পু‌লিশ কন‌স্টেবল নিহত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares