| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

পঞ্চগড়ে তিস্তা নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু

প্রকাশিতঃ ১০:১০ অপরাহ্ণ | আগস্ট ২৫, ২০১৯

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার রামগঞ্জ বিলাসী পাড়ায় বুড়ি তিস্তা নদীতে ডুবে দুই শিশুরর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে এলাকাবাসী জাল টেনে তিস্তা নদীর তিস্তা ব্রিজের কাছ থেকে লাশ উদ্ধার করে।

নিহতরা হলো- দেবীগঞ্জ উপজেলার সবুজপাড়া গ্রামের ওমর আলীর ছেলে দ্বিতীয় শ্রেণির ছাত্র আব্দুল্লাহ (৮) এবং একই উপজেলার চিলাহাটি পাড়ার অলিয়ার রহমানের ছেলে প্রথম শ্রেণির ছাত্র শাওন (৬)। আব্দুল্লাহ নানার বাড়ি চিলাহাটিপাড়ায় বেড়াতে গিয়ে নদীর পানিতে ডুবে যায়। শনিবার সকালে জানাজা শেষে দুই শিশুর লাশ নিজ নিজ কবরস্থানে দাফন করা হয়েছে।

এলাকাবাসী জানায়, শুক্রবার বিকেল থেকে স্বজনরা দুজনকেই খুঁজে পাচ্ছিল না। এক পর্যায়ে পাশের তিস্তা নদীর পাড়ে প্যান্ট ও জুতা দেখতে পায়। এতে মনে করে তারা নদীতে গোসল করতে নেমে ডুবে গেছে। এলাকাবাসী নদীতে তাদের খুঁজতে নেমে পড়ে। দীর্ঘসময় ধরে খোঁজ করার পরেও তাদের পাওয়া যায়নি। এক পর্যায়ে জাল ফেলে খোঁজার চেষ্টা করা হয়। অবশেষে রাত সাড়ে ১২টার দিকে ভাটিতে রামগঞ্জ বিলাসী এলাকায় বুড়ি তিস্তা নদীর তিস্তা ব্রিজের নিকট থেকে জালে দুজনেরই লাশ উঠে আসে। এ সময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয় এবং স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়ে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

হালুয়াঘাটে এস টিভি বাংলা এর পক্ষ থেকে শুভ আরেংকে ফুলেল শুভেচ্ছা

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares