| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

৮ ঘণ্টা পর তিস্তা থেকে উদ্ধার হলো দুই শিশুর লাশ

প্রকাশিতঃ ৬:৩৮ অপরাহ্ণ | আগস্ট ২৪, ২০১৯

অনলাইন ডেস্ক :পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় তিস্তা নদীতে নিখোঁজের ৮ ঘণ্টা পর দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার গভীর রাতে স্থানীয়দের সহযোগিতায় নীলফামারির ডোমার ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ দুটি উদ্ধার করে।

নিহতরা হলো- দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের রামগঞ্জ বিলাশী এলাকার আলিউল ইসলামের ছেলে শাওন (৭) এবং একই উপজেলা সদরের সবুজপাড়া এলাকার ওমর ফারুকের ছেলে আব্দুল্লাহ (৯)। তারা সম্পর্কে মামাত-ফুপাত ভাই। আব্দুল্লাহ (৯) পরিবারের সঙ্গে মামাবাড়ি বিয়ে খেতে এসেছিল।

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, নিহত বেড়ে ৮

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরের পর বাড়ির পাশে ওই এলাকার তিস্তা নদীর তীরে খেলতে যায় আব্দুল্লাহ ও শাওন। বিকেলে তারা বাড়ি না ফিরলে পরিবার থেকে খোঁজাখুঁজি শুরু হয়। এক পর্যায়ে তিস্তাপাড়ে তাদের কাপড় দেখতে পান স্থানীয়রা। পরে নদীতে খোঁজাখুঁজির পর রাত ১টার দিকে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

দেবীগঞ্জ থানা পুলিশের ওসি রবিউল হাসান সরকার বলেন, দীর্ঘ প্রায় ৮ ঘণ্টা খোঁজের পর তিস্তা নদীতে শিশুদের মরদেহ উদ্ধার করা হয়। রাতেই মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares