| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় অন্ধ কল্যান সমিতির ব্যবস্থাপনায় চক্ষু সেবার উদ্বোধন

প্রকাশিতঃ ৬:১৮ অপরাহ্ণ | আগস্ট ২৪, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ব্যবস্থাপনায় ও চান্দলাই যুব সংঘের সহযোগিতায় পৌর এলাকার ১০ নং, ১৩ নং ও ১৪ নং ওয়ার্ড এলাকার অসহায়, গরীবদের জন্য চক্ষু ছানি বাছাই কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

শনিবার সমাজ সেবক মো. সাজ্জাদ আলির সভাপতিত্বে এ কর্মসূচির উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হাকিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল আলী, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মমরেজুল ইসলাম, সাবেক ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর জারজিস আলি, সদর উপজেলা যুব লীগের সিনিয়র সহ-সভাপতি শাহনেওয়াজ দুলালসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ৩ টি ওয়ার্ডের প্রায় ২০০ রোগীর চক্ষু ছানি বাছাই ও চিকিৎসা সেবা প্রদান করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের চিকিৎসক ডা. মুকুল এবং ডা. তৌহিদুল ইসলাম সুজন চিকিৎসা প্রদান করেন। উল্লেখ্যে, বাছাইকৃত রোগীদের পরে ছানি অপরেশন করা হবে।

বিশ্বায়নের সঙ্গে টিকে থাকতে হলে বেশি করে গাছ লাগাতে হবে : আমু

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares