| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

ফুলপুরে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৬:০২ অপরাহ্ণ | আগস্ট ২৪, ২০১৯

ফুলপুর (ময়মনসিংহ) থেকে সেলিম রানা : নিরাপদ সড়ক বাস্তবায়ন আন্দোলন কমিটির উদ্যোগে বেপরোয়া গাড়ি চালকদের একের পর এক হত্যার প্রতিবাদের এবং দোষীদের শাস্তি ও সড়ক দুর্ঘটনা রোধ,যাত্রী সেবা নিশ্চিত,যানযট নিরসন ,৪ লাইনের সড়কের দাবিতে ফুলপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় ভাষা সৈনিক এম শামছুল হক চত্বরে এ কর্মসূচি পালন করা হয়। এসময় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ,সাধারণ পথচারী অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন,উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক ও নিরাপদ সড়ক বাস্তবায়ন আন্দোলন কমিটির আহ্বায়ক রাসেল আহম্মেদ রয়েল। নিরাপদ সড়ক বাস্তবায়ন আন্দোলনের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল নায়েম লিটু,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান,মহিবুল হক টুটুল,উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, নিরাপদ সড়ক বাস্তবায়ন আন্দোলন কমিটির যুগ্ম আহ্বায়ক আতিউর রহমান আতিক।

অনুষ্ঠান পরিচালনা করেন,, নিরাপদ সড়ক বাস্তবায়ন আন্দোলন কমিটির সদস্য সচিব তাসফিক হক নাফি। এসময় উপস্থিত ছিলেন, খোকন তরফদার, কামাল হোসেন, মোহাম্মদ আব্দুল্লাহ, আাজহারুল ইসলাম ,সুমন মিয়া,মোজাম্মেল হক রয়েল, বুলবুল ,আনোয়ার হোসেন,কামরুল খান ,হাসিবুল ইসলাম ,গোলাম সারোয়ার প্রমুখ।

হালুয়াঘাটে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares