| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শার্শায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১:২৪ পূর্বাহ্ণ | আগস্ট ২৩, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি : ২১ আগষ্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বোরোচিত গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে যশোরের শার্শা উপজেলা ছাত্রলীগের আয়োজনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২১/০৮/১৯ইং)তারিখ সকালে শার্শার সদর ছাত্রলীগের কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।শার্শা সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজনের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগ সদস্য জাহাঙ্গীর হোসেন, শার্শা সদর ওয়ার্ড আওয়ামীলীগ সদস্য মোঃ আলী কদর মিয়া, শার্শা সদরের ৪ নং ওয়ার্ড মেম্বর তুহিন, ৫নং পান্তাপাড়া ওয়ার্ড মেম্বর মহিদ্দীন তোতা, ৬ নং সরুপদাহ ওয়ার্ড মেম্বর রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতাকর্মীরা বক্তব্যে, জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে পরিচালিত। ২১ আগস্টের বর্বোরোচিত গ্রেনেড হামলার ঘটনা’র বর্ণনার তুলে ধরে আরো বলেন, দলকে সু-সংগঠিত করতে হলে সকল মান অভিমান ভূলে দলের জন্য কাজ করতে হবে।

দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। তা না হলে আগামীতে করুণ পরিস্থিতি’র স্বীকার হতে হবে। এসময় আরো উপস্থিত ছিলেন, শার্শা ৬ নং সাবেক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, শার্শা হরির্ণাপুতা সাবেক ওয়ার্ড মেম্বর হানিফ মিয়া সহ আওয়ামী- যুবলীগ, ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মী ও এলাকাবাসিরা।

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় যুবকের ১৫ বছর কারাদণ্ড

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares