| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

নিখোঁজের তিনদিন পর জেলের লাস উদ্ধার

প্রকাশিতঃ ৬:১৭ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৯

নিউজ ডেস্ক: নলছিটি উপজেলার বিষখালী নদীতে নিখোঁজের তিন দিন পর লিটন সিকদার নামে জেলের লাশ উদ্ধার করা হয়েছে।স্থানীয় জেলেরা বৃহস্পতিবার সকাল ১০টায় রাজাপুরের পালট এলাকার নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে। উদ্ধাকৃত জেলে লিটন সিকদার নলছিটি উপজেলার চাঁনপুরা গ্রামের আবদুল আজিজ সিকদারের ছেলে।

হালুয়াঘাটে সাজাপ্রাপ্ত আসামি আটক

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, লিটন সিকদার তার ছয় বছর বয়সের ছেলে রামিন সিকদারকে নিয়ে রোববার বিকেলে ইলিশ মাছ ধরার জন্য নৌকায় করে বিষখালী নদীতে যায়।মাঝ নদীতে জাল টেনে ওঠানোর সময় রামিন নদীতে পড়ে যায়। ছেলেকে উদ্ধারের জন্য বাবা নদীতে ঝাপ দেয়। এ ঘটনা দেখে অন্য জেলেরা এসে ছেলেকে উদ্ধার করতে পারলেও বাবা নদীতে ডুবে নিখোঁজ হয়। তিনদিন ধরে স্বজনরা নদীর তীরে খুঁজে বেড়ায় নিখোঁজ জেলেকে।

বাংলাদেশ-ইন্দোনেশিয়ার সেনা প্রধানের মধ্যে বৈঠক

বৃহস্পতিবার জেলেরা সকাল ৯ টার দিকে রাজাপুর উপজেলার বিষখালী নদীর পালট চরে লিটনের লাশটি ভাসমান অবস্থায় দেখতে পায়। স্বজনরা খবর পেয়ে সকাল ১০ টার দিকে তার লাশ বাড়িতে নিয়ে আসেন। সকাল ১১টায় তার লাশ চাঁনপুরা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares