| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

ঈশ্বরগঞ্জে ট্রিপল মার্ডারের ঘটনায় মূল আসামি গ্রেফতার

প্রকাশিতঃ ২:৫৩ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৯

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রিপল মার্ডারের ঘটনায় মূল আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃত আসামি হলেন- আব্দুর রশিদ (৭২)। মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, রোববার (১৮ আগস্ট) রাতে অভিযান চালিয়ে নান্দাইল উপজেলার পাঁচরুখি এলাকা থেকে মামলার মূল আসামিকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদের শেষে মঙ্গলবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে গত বুধবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কাঁঠালডাঙ্গি গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে দুই ভাইয়ের সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হন। নিহত তিনজন হলেন, বাবা আবুল হাসেম (৫৫), তার ছেলে জহিরুল ইসলাম (২৫) ও আব্দুর রাশেদের ছেলে আজিবুল হক (৩০)।

পরে এ ঘটনায় শুক্রবার (১৬ আগস্ট) রাতে নিহত আবুল হাসেমের মেয়ে রোকসানা বেগম বাদী হয়ে ৩১ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

হলি আর্টিজান মামলায় চিকিৎসকসহ ১০ জনের সাক্ষ্যগ্রহণ

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares