| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসানের পুরস্কার অর্জন

প্রকাশিতঃ ১:১৩ পূর্বাহ্ণ | আগস্ট ২১, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান বিভাগীয় পর্যায় অপরাধ পর্যালচনা সভায় ” কমিউনিটি পুলিশং ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং অফিসার ” নির্বাচনে শ্রেস্ট পুরস্কার অর্জন করেন।

২০আগষ্ট মঙ্গলবার বরিশাল রেঞ্জ ডিআইজি কাশিপুরস্থ কার্যালয়ের সভাকক্ষে অপরাধ পর্যালোচনা সভায় “শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং অফিসার ” নির্বাচিত হয়েছেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম.এম মাহামুদ হাসান। এ সময় বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম) সম্মামনা পুরস্কার হিসেবে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)এম এম মাহামুদ হাসানের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন ।

এ বিষয় ঝালকাঠি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম,এম,মাহামুদ হাসান বলেন, আমার এ কৃতিত্বের জন্য বরিশাল রেঞ্জের ডিআইজি মহাদ্বয়, ঝালকাঠি জেলা পুলিশ সুপার মহাদ্বয় সহ সকল সহকর্মীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি আরো বলেন, ইনশাআল্লাহ্ ভবিষ্যতের দিনগুলোতেও চিন্তা-চেতনায় উত্তম ও প্রশংসনীয় কাজ করার আন্তরিক সদিচ্ছা, সর্বাত্নক চেষ্টা অব্যাহত থাকবে।

বেনাপোল চেকপোষ্ট দিয়ে ৮ নারীকে বাংলাদেশে ফেরত দিলেন বিএসএফ

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares