| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

রাজাপুরে বিয়ের প্রলোভনে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে আটক-১

প্রকাশিতঃ ১:০৩ পূর্বাহ্ণ | আগস্ট ২১, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে বেলাল হাওলাদার (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

১৯আগষ্ট সোমবার রাতে রাজাপুর থানায় কিশোরী গৃহকর্মী বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে রাজাপুর থানা পুলিশ সোমবার রাতেই বেলালকে গ্রেপ্তার করে। পরে মঙ্গলবার দুপুরে বেলালকে আদালতে প্রেরণ করেন। আটককৃত বেলাল রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের পাকাপুল এলাকার মৃত মোসলেম হাওলাদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বেলালের ঘরে দীর্ঘদিন ধরে ঐ কিশোরী গৃহকর্মীর কাজ করে আসছিল। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে বেলাল। ধর্ষনের বিষয়টি এলাকায় জানাজানি হলে বেলালকে বিয়ের জন্য চাপ দেয় ওই কিশোরী।পরে কিশোরীকে বাড়ি থেকে তাড়িয়ে দেয় বেলাল। এ ছাড়া ওই কিশোরী ও তার পরিবারকে এলাকা ছেড়ে চলে যেতেও হুমকি দেওয়া হয়। নিরুপায় হয়ে কিশোরী রাজাপুর থানায় এসে মামলা করতে বাধ্য হয়।

এ বিষয় রাজাপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, নির্যাতিত কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এবং অভিযুক্ত বেলালকে গ্রেপ্তার করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে ২৪ ঘন্টায় ৪ বছরের শিশুর ধর্ষককে গ্রেফতার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares