| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

খুলনায় ৪ কোটি টাকা আত্মসাতের মামলায় বাবা-ছেলে গ্রেফতার

প্রকাশিতঃ ১২:৩৬ পূর্বাহ্ণ | আগস্ট ২১, ২০১৯

আতিয়ার রহমান ,খুলনা অফিস : খুলনায় ব্যবসার ৪ কোটি টাকা আত্মসাত মামলায় বাবা ও ছেলেকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল মঙ্গলবার আদালত জামিন না মন্জুর করে জেল হাজতে পাটানোর নির্দেশ দেন আদালত। সোমবার দুপুর আড়াইটায় নগরীর শেরে বাংলা রোডের নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে গত ১৫ আগস্ট ৪ কোটি টাকা আত্মসাতের অভিযোগ বাবা ও দুই ছেলের বিরুদ্ধে মামলা করেন ব্যবসায়ী এম এ মাজেদ সরকার।

গ্রেফতার দুই জন হলেন মামলার প্রধান আসামি মাহমুদুর রহমান (৩৫)ও তার বাবা আবদুল কাদের(৬৩) মামলার ওপর আসামি মাহমুদুরের ভাই আরিফুর ইসলাম পলাতক রয়েছে। সিআইডির এস আই মধুসুধন বর্মন জানান, বাদি ও আসামিরা ২০১০ সাল থেকে অংশিদারী ব্যবসা শুরু করেন। তারা যৌথ হিসেবে লেনদেন করতেন। ৪/৫ মাস আগে আসামিরা ব্যাংক থেকে সব টাকা তুলে নিয়ে বাদিকে বের করে দেন। পরে তিনি নগরীর সোনাডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। তিনি বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে মামলার তদন্ত কর্মকর্তার কাছে হ¯œন্তর করা হবে।

দিনে-দুপুরে নৃত্যশিল্পীকে গণধর্ষণ

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares