| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

শার্শায় আ.লীগ নেতা কর্তৃক ৯ বছরের মেয়ে ধর্ষিত

প্রকাশিতঃ ৩:২৪ অপরাহ্ণ | আগস্ট ২০, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বসতপুর গ্রামের ৯ বছরের মেয়ে ধর্ষিত হয়েছে। তথ্য সংগ্রহে জানা গেছে, ঐ এলাকার ক্ষমতাধর এবং প্রভাবশালী আ.লীগ সভাপতি আব্দুল হামিদ খন্দকার কর্তৃক শিশু মেয়ে ধর্ষিত হয়।

রবিবার(১৮/৮/২০১৯ইং) তারিখ বিকেলের দিকে এই ঘটনা ঘটে। ধর্ষিতার পরিবারের লোকজন সাংবাদিকদের জানিয়েছেন ঘটনার দিন ধর্ষিতা শিশু মেয়ে খেলা করতে হামিদ খন্দকারের বাড়িতে গেলে লম্পট হামিদ খন্দকার ঝাপটে ধরে ঘরে নিয়ে উপর্যপুরী ধর্ষণ করে। এসময় ধর্ষিতার চিৎকার করে উঠলে লম্পট হামিদ বিছানার কাঁথা কাপড় দিয়ে চেপে ধরে তাকে হত্যার চেষ্টা চালায়। কিন্তু ততক্ষণে এলাকার মানুষ ছুটে আসলে হামিদ খন্দকারের চেষ্টা ব্যর্থ হয়। চাঞ্চল্যকর এই ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। লম্পট হামিদ খন্দকার প্রায়ই প্রায়ই সে শিশুদেরকে নিয়ে এ ধরনের কুকীর্তি করে থাকে।

কিন্তু ক্ষমতাসীন দল আ.লীগের ক্ষমতাধর নেতা বলে কেউ কোন টু শব্দ করতে সাহস পায় না। তবে এ ব্যাপারে ধর্ষণের বিষয়টি খুবই স্পর্শকাতর হওয়ায় এলাকার মানুষ ক্ষিপ্ত হয়ে উঠেছে। সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছে। ধর্ষিতার পরিবার টাকার অভাবে অসুস্থ ধর্ষিতার চিকিৎসা করাতে পারছে না। তার জরুরি চিকিৎসার প্রয়োজন।

ধর্ষণের বিষয় নিয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা শুকদেব রায় জানান, এ ব্যাপারে অত্র তদন্ত কেন্দ্রে একটি মামলা হয়েছে।এখনও কোন আসামি আটক হয়নি। আটক এর জন্য অভিযান চলছে।

বেনাপোলে ৩টি পস্তিল ৬৬ রাউন্ড গুলি, ম্যাগজিন ১কেজি গান পাউডারসহ গ্রেপ্তার-১

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares