| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

ঝালকাঠিতে ছেলেকে বাঁচাতে গিয়ে বাবা নিখোঁজ

প্রকাশিতঃ ১১:১৬ অপরাহ্ণ | আগস্ট ১৯, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে নদীতে ঝাপ দিয়ে ৬ বছরের ছেলেকে বাঁচাতে গিয়ে বাবা নিখোঁজ হয়েছে বলে জানাযায়। জেলার নলছিটি উপজেলাধীন বিষখালী নদীতে মাছ ধরার সময় নৌকা থেকে পড়ে যাওয়া ৬ বছর বয়সি শিশু সন্তানকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ হয়েছেন বাবা। রবিবার (১৮ আগস্ট) বিকালে বাবা-ছেলে নদীতে মাছ ধরতে গেলে এ ঘটনা ঘটে।

এ বিষয় স্থানীয়রা জানান, সোমবার সকালে ছেলে রামিন সিকদারকে (৬) নিয়ে নদীতে মাছ ধরতে যান বাবা লিটন সিকদার (৩৬)। মাছ ধরার এক পর্যায়ে শিশু সন্তান রামিন পানিতে পড়ে গেলে ছেলেকে বাঁচাতে নদীতে ঝাঁপিয়ে পড়েন বাবা। নদীতে ঝাপ দিয়ে ছেলেকে বাঁচাতে গিয়ে নিজেই নদীর গহবরে নিখোঁজ হন তিনি। বাবা ছেলেকে বাঁচাতে না পারলেও স্থানীয় জেলেরা তাৎক্ষনাত ছেলেটিকে নদী থেকে উদ্ধার করে। পরে স্থানীয়রা ছেলেটিকে বাঁচাতে পারলেও অনেক খোজাখুজি করে তার বাবা খুজে পায়নি।

বিষয়টি নলছিটি ফায়ার সার্ভিস কর্মকর্তা গিয়াস উদ্দিন জানান, আমরা নিখোঁজের বিষয় জানতে পেরে নিখোঁজ হওয়া জেলে লিটন সিকদারের সন্ধানে সোমবার (১৯ আগস্ট) সকাল থেকে নদীতে ফায়ার সার্ভিসের একদল ডুবুরি নদীতে উদ্ধার অভিযান চালাচ্ছেন। তবে নদীতে জোয়ার থাকায় এখনো নিখোঁজ জেলের সন্ধান পাওয়া যায়নি। তবে নদীতে জোয়ার থাকায় এখনো নিখোঁজ জেলের সন্ধান পাওয়া যায়নি। ডুবুরি দল তাদের উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে।

নিখোঁজ লিটন সিকদার উপজেলার চাঁনপুরা গ্রামের আজিজ সিকদারের ছেলে। এ বিষয় ফায়ার সার্ভিস কর্মীরা জানান, চাঁনপুরা গ্রামের লিটন সিকদার তার ছয় বছর বয়সের ছেলে রামিন সিকদারকে নিয়ে রবিবার বিকালে ইলিশ মাছ ধরার জন্য নৌকায় করে বিষখালী নদীতে যায়। মাঝ নদীতে জাল টেনে ওঠানোর সময় রামিন নদীতে পড়ে যায়। ছেলেকে উদ্ধারের জন্য বাবা নদীতে ঝাঁপ দেয়। এ ঘটনা দেখে অন্য জেলেরা এসে ছেলেকে উদ্ধার করতে পারলেও বাবা নদীতে ডুবে নিখোঁজ হয়।

গৌরীপুরে রাজস্ব বাজেটের অর্থায়নে মাছের পোনা অবমুক্তকরন

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares