| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

ঝালকাঠি কাঁঠালিয়ায় পালিত সাপের দংশনে সাপুড়ের মৃত্যু

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ণ | আগস্ট ১৮, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি কাঠাঁলিয়ায় নিজের পালিত সাপের দংশনে সাপুড়ে মো.রুবেল হাওলাদার (৩০) মৃত্যু। শনিবার (১৭ আগষ্ট ) ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার তারাবুনিয়া গ্রামে নিজ ঝুড়ি থেকে বিষধর সাপ বের করার সময় সাপের দংশনে অসুস্থ হলে রবিবার সকালে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, উপজেলার তারাবুনিয়া গ্রামের মো. হোসেন আলীর ছেলে সাপুড়ে রুবেল হাওলাদার শনিবার বিকেলে তার পালিত সাপের ঝাপি দিয়ে বিষধর সাপ বের করছিলেন। এসময় একটি বিষধর সাপ তাকে দংশন করে। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পরে। পরে স্বজনরা তাকে পাশ্ববর্তী ছোনাউটা মোল্লাখালী এলাকার এক মহিলা ওজার কাছে নিয়ে যায়। রাত ভর ঝাড়ফুক দেওয়ার পর কোন কাজ হয়নি। রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (আমুয়া) নেওয়ার পর কর্তব্যরত চিকিৎক তাকে মৃত্যু ঘোষণা করেন। নিহত রুবেল হাওলাদার দুই সন্তানের জনক ছিলেন।

স্বজনরা জানায়, রুবেল আগে থেকে তার স্বজনদের আগেই জানিয়েছিল তাকে সাপে কাটলে কোন ডাক্তার কিংবা ওজা দেখানোর প্রয়োজন নেই। বাড়ির মসজিদে একদিন একরাত শোয়াইয়া রাখলে এমনিতেই সে বেঁচে উঠবে। এমন ভ্রান্ত ধারনায় রবিবার নির্ধারিত সময় তাকে জানাজা দেওয়া হয়নি। এ বিষয় সাবেক ইউপি সদস্য এনামুল হক রেন্টু বলেন, ঘটনাটি মর্মান্তিক। সঠিক সময়ে চিকিৎসা করালে হয়তো তার প্রাণ রক্ষা হতো।

স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে : আইনমন্ত্রী

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares