| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত

প্রকাশিতঃ ৯:১১ অপরাহ্ণ | আগস্ট ১৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কের লালমাই উপজেলার বাগমারার জামতলি এলাকায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার ৭ যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনায় নিহতদের মধ্যে তিনজন পুরুষ, দু’জন নারী ও দু’জন শিশু রয়েছেন। এদের মধ্যে একই পরিবারের দু’জন মহিলা রয়েছেন।

পুলিশ জানায়, আজ দুপুরে ঢাকা থেকে লাকসামগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাকে চাপা দিলে দুর্ঘটনাস্থলেই ২ জন মহিলাসহ ৫ জন নিহত হয়। পরে অটোরিকশায় থাকা ২ শিশুকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়।

দুর্ঘটনায় নিহতরা হলেন- কুমিল্লা শহরের গোয়ালপট্টি এলাকার বন্ধন হোটেলের মালিক জসিম উদ্দিন (৪৮) এবং তার স্ত্রী ও শাশুড়ি, বড় পুত্র শিপন (২৮) মেজো পুত্র হৃদয় (২১), ছোট পুত্র রিফাত (১৪) এবং সিএনজি চালক (অজ্ঞাত)।
নিহতদের গ্রামের বাড়ী কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার জোড্ডা ইউনিয়নের ঘোড়াময়দান এলাকায়। দুর্ঘটনায় ১০ জন বাসযাত্রী আহত হয়।

নিহতদের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে লালমাই থানায় মামলা হয়েছে।
দুর্ঘটনার পর কুমিল্লা লাকসাম নোয়াখালী সড়কে ১ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

ঝালকাঠিতে গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares