| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

পটিয়া সমিতির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান মাস্কাট রিসেল গার্ডেন

প্রকাশিতঃ ৭:৩৩ অপরাহ্ণ | আগস্ট ১৮, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরীঃ- মাস্কাট রিসেল গার্ডেনে পটিয়া সমিতির ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা গত সোমবার রাতে হাজী মোঃ নাজিম উদ্দীনের সভাপতিত্বে ও মোহাম্মদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন মোঃ সেলিম, মোঃ রফিকুল আলম, মোঃ আয়ুইব, আদনান, আরফাত,মোহাম্মদ নাজিম উদ্দীন, মোঃ ইসমাইল, মোঃ হান্নান, মোঃ আলমগীর হোসেন, আজাদ ইমরান, হেলাল উদ্দিন, জাফর উদ্দীন বাপ্পি, নুরউদ্দীন রকি, মোঃ বোরহান উদ্দীন সহ আরো অনেকই। বক্তারা বলেন

মরুভূমির বুকে পটিয়া বাসী এক হতেই পেরে আমরা খুবই আনন্দিত ও নিজ দেশের মাটি ছেড়ে সুদূর দেশে পাড়ি জমিয়ে নিজ পরিবার ও দেশের স্বচ্ছলতা এগিয়ে নিয়ে যাচ্ছে প্রবাসীরা। সারা দিন পরিশ্রম করে শুধু পরিবার ও দেশের গরীব দুঃখী মানুষের মুখে একটু হাসি ফোটানোর জন্য।

পটিয়া সমিতি ওমান এর মাধ্যমে, মানব সেবায় কাজ করার, অঙ্গিকার বদ্ধ হয় সবাই, সাথে সাথে ওমান প্রবাসী পটিয়ার রতন পুর মৃত মোক্তার হোসেনের পরিবারের জন্য আর্থিক সহযোগিতা এবং সমিতির সদস্য, রফিকুল আলমের, হার্ট এর সমস্যার আর্থিক সহযোগিতার সেবা প্রধান করেন। বক্তরা বলেন পটিয়া তথা বাংলাদেশের ওমান প্রবাসীদের পাশে থেকে মানবতার সেবায়পটিয়া সমিতি ওমান কাজ করে যাওয়ার ঘোষণা দেন।

পটিয়ায় ১৫ হাজার ইয়াবা নিয়ে পুলিশের লুকোচুরি

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares