| | শুক্রবার, ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

হালুয়াঘাটে অধ্যক্ষ খোরশেদ আলম ভূঞা’র ২য় মৃত্যু বার্ষিকী পালিত

প্রকাশিতঃ ৬:৪৬ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট  : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সাধারণ সম্পাদক ও হালুয়াঘাট শহীদ স্মৃতি সরকারী কলেজের অধ্যক্ষ খোরশেদ আলম ভূঞা’র ২য় মৃত্যু বার্ষিকী গতকাল ১৭ আগষ্ট উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে পালিত হয়েছে।

পৌর শহরের পুরাতন বাসষ্ট্রেন্ড দলীয় কার্যালয়ে প্রয়াত সাধারণ সম্পাদক অধ্যক্ষ খোরশেদ আলম ভূঞা’র প্রতিকৃতিতে মাল্যদান, কবর জিয়ারত, জাতীয় ও কালো পতাকা উত্তোলন এবং কালো ব্যাজ ধারণ, আলোচনা সভা,দোয়া মাহফিল ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয় ।

পাশাপাশি প্রয়াত সাধারণ সম্পাদক অধ্যক্ষ খোরশেদ আলম ভূঞা’র ২য় মৃত্যু বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে কংশ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে আলোচনা সভা,দোয়া মাহফিল ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ ১ আসনের সংসদ সদস্য জুয়েল আরেং, উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, পৌর মেয়র খায়রুল আলম ভুঞা, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহাব, আওলাদ হোসেন,অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস প্রমুখ।

এছাড়াও ছাত্রলীগ,যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও শ্রমিক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা অধ্যক্ষ খোরশেদ আলম ভূঞা’র জীবনাদর্শের নানা দিক সম্পর্কে আলোকপাত করেন।

পটিয়ায় দক্ষিণ ভূর্ষিতে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares