| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

ঝালকাঠিতে তরুনীকে বাসা থেকে ডেকে নিয়ে ধর্ষণ,আটক-১

প্রকাশিতঃ ১১:০৮ অপরাহ্ণ | আগস্ট ১৬, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলার নলছিটিতে এক তরুণীকে বাসা থেকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় সাগর সরদার নামে ধর্ষকের একসহযোগীকে গ্রেফতার করেছে নলছিটি থানা পুলিশ।

পুলিশ ও তরুণীর পরিবার সূত্রে জানায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে সাগর সরদার ও রিয়াজ হাওলাদার নামে দুই যুবক বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই তরুণীকে তার বাসার সামনে ডেকে আনে। পরে সেখান থেকে মেয়েটিকে ধরে নিয়ে একটি অটোরিকশায় উঠিয়ে পাশ্ববর্তী কাপড়কাঠী গ্রামের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে সাগরের সহযোগীতায় রিয়াজ ওই তরুণীকে ধর্ষণ করে। একপর্যায় তরুণীর চিৎকারে এলাকাবাসী ছুটে এলে ধর্ষক রিয়াজ পালিয়ে যায়। স্থানীয়রা তরণীকে উদ্ধার করে এবং ধর্ষকের সহযোগী সাগরকে আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ ভিকটিমকে চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসার জন্য তাকে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নলছিটি থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, কাপড়কাঠি গ্রামে এক তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পারি। সেখান থেকে পুলিশ তরুনীকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে। ধর্ষনের সহযোগীকে আটক করা হয়। ভিকটিম নিজেই বাদী হয়ে ধর্ষক ও তার সহযোগীর বিরুদ্ধে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেছেন। ধর্ষকের সহযোগিকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

কলেজছাত্রকে অপহরণ, অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares