| | বুধবার, ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

পটিয়ার আশিয়ায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু

প্রকাশিতঃ ৫:৩২ অপরাহ্ণ | আগস্ট ১৪, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) সেলিম চৌধুরীঃ- চট্টগ্রামে পটিয়ায় পানিতে ডুবে ১০ বছর বয়সী এক শিশুর মৃত্যুর হয়েছে। স্থানীয় সুএে জানা গেছে, পটিয়া উপজেলার আশিয়া ইউনিয়নের মধ্যমপাড়ার নজরুল ইসলামের ছেলে মোঃ সাইফুজ্জামান বিজয় (১০) তাদের বসত ঘরের পেছনের পুকুরের পানিতে ডুবে মৃত্যু হয়েছে।

১৩ আগষ্ট মঙ্গলবার সকাল ১১ টার দিকে খেলতে গিয়ে পুকুরের পড়ে যায় বিজয়। এর এক র্পযায়ে ছেলেটিকে দেখতে না পেয়ে খোঁজতে গেলে এসময় পানিতে ভাসতে স্থানীয় লোকজন দেখে তাকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ছেলেটিকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডাঃ সুপ্রিয়া বড়ুয়া জানান, দুপুর বারটার দিকে পানিতে ঢুবে যাওয়া একটি ছেলেকে হাসপাতালে নিয়ে অাসেন লোকজন। দেখার পর ছেলেটিকে মৃত পাওয়া যায়। ধারনা করা হচ্ছে পুকুরে ঢুবার পরপরই শিশুটির মৃত্যু হয়েছে।

নিহত ছেলেটির পিতা নজরুল ইসলাম জানান, সকালে খেলার ছলে ঘরের পেছনের পুকুরে সবার অজান্তে ঢুবে যায়। সে সময় তাকে দেখতে না পেয়ে সবাই খোঁজাখুজির পর তার দেহটি পানিতে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে গেলে অামার ছেলেটিকে অার বাঁচাতে পারিনি। সে অাশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্র বলে জানান।

ময়মনসিংহে ডাকাতি করার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক-৪

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares