| | সোমবার, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

বড়াইগ্রামে প্রাইভেট কার ও পুলিশ পিক-আপ সংঘর্ষ নিহত-১

প্রকাশিতঃ ৫:১১ অপরাহ্ণ | আগস্ট ১৪, ২০১৯

স্টাফ রিপোর্টার : নাটোরের বড়াইগ্রামে প্রাইভেট কার ও পুলিশের পিক- আপ সংঘর্ষে নিহত হয়েছে ১ জন। এসময় এএসপি (সার্কেল) সহ আহত হয়েছে ৩ জন।

স্থানীয়রা জানায়, বুধবার সকাল ৭টার দিকে বনপাড়া- হাটিকুমরুল মহাসড়কের উপজেলার বনপাড়া মহিষভাঙ্গা এলাকায় ওই দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কার চালক শাজাহান সেখ (৫০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এসময় পুলিশ পিকাপে থাকা বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) হারুন অর রশিদ, বডিগার্ড ইব্রাহিম হোসেন, চালক মোবারক আলী আহত হয়। আহতদের বনপাড়া আমেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শাজাহান মুন্সিগঞ্জ কাচারিঘাট এলাকার মৃত ইমান আলীর ছেলে।

বনপাড়া হাইওয়ের থানার উপ-পরিদর্শক মাহফুজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এএসপি (সার্কেল) স্যার মাথায় ও পায়ে গুরুতর আঘাত পেয়েছেন। তবে স্যার সহ আহত সকলের অবস্থা আশঙ্কামুক্ত বলে কর্তব্যরত চিকিৎসক তাকে নিশ্চিত করেছেন। এ ঘটনায় নাটোরের পুলিশ সুপার লিটন কুমার ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং আহত সকলের চিকিৎসার খোঁজ খবর নেন।

মশানাশক ওষুধ ছিটাতে নতুন মেশিন আনছে ডিএনসিসি

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares