| | সোমবার, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

সারিয়াকান্দিতে নৌকা ডুবে ২ নারীর মৃত্যু ৩০ যাত্রী নিখোঁজ

প্রকাশিতঃ ৬:১৭ অপরাহ্ণ | আগস্ট ১৩, ২০১৯

অনলাইন ডেস্ক :বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীতে প্রবল স্র‌োতের কবলে পড়ে যাত্রীবাহী নৌকা ডুবে ২ নারীর মৃত্যু এবং নৌকার ৩০ জন যাত্রী নিখোঁজ রয়েছেন। দুর্ঘটনার পর সাঁতরে তীরে উঠেছেন ৪০ জন যাত্রী। মঙ্গলবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।মৃতরা হলেন, জামালপুরের মাদারগঞ্জ উপজেলার কয়লাকান্তি গ্রামের ইউসুব আলীর স্ত্রী জহুরা বেগম (৩০) এবং মানিকদাইড় গ্রামের মনসের আলীর স্ত্রী আমেনা বেগম (৫০)। নিখোঁঁজ অন্য যাত্রীদের উদ্ধার করতে স্থানীয় লোকজন চেষ্টা চালাচ্ছে।

নদীতে চামড়া ভাসিয়ে দিতে চান ব্রাহ্মণবাড়িয়ার ব্যবসায়ীরা

স্থানীয়রা জানান, ঘটনার সময় সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীর দুর্গম চর মানিকদাইড় থেকে প্রায় ১০০ জন যাত্রী নিয়ে একটি নৌকা সারিয়াকান্দি সদরের কালিতলা গ্রায়েন বাঁধ এলাকায় আসছিলে। নদীর প্রবল স্রোতে ও পানির ঘূর্ণি পাকে পড়ে নৌকার মাঝি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং নৌকাটি গন্তব্যস্থলের অদূরে কুড়িপাড়া চর নামক স্থানে ডুবে যায়। এতে ঘটনাস্থলেই ২ নারীর মৃত্যু হয়।

সারিয়াকান্দি থানা পুলিশের সেকেন্ড অফিসার সুব্রত সাহা বলেন, সাধারণ মানুষের সঙ্গে পুলিশও নিখোঁজদের উদ্ধার করতে চেষ্টা চালাচ্ছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares