| | শনিবার, ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

রাস্তার ওপর উল্টে গেল যাত্রীবাহী বাস

প্রকাশিতঃ ৬:১২ অপরাহ্ণ | আগস্ট ১৩, ২০১৯

অনলাইন ডেস্ক :টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় যাত্রীবাহী বাস উল্টে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। তবে তিনি ওই বাসের যাত্রী ছিলেন।মঙ্গলবার দুপুর ১টার দিকে ঘাটাইলের বানিয়াপাড়া মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বহির্বিভাগ খুলেছে

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘাটাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, টাঙ্গাইল থেকে যাত্রী নিয়ে ময়মনসিংহ যাচ্ছিল একটি বাস। দুপুর ১টার দিকে বানিয়াপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে বাসটি মহাসড়কে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের একজন যাত্রী মারা যান। সেই সঙ্গে ২০ জন আহত হন। আহতদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলেও জানান ওসি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares