| | সোমবার, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

কলমাকান্দায় ১ লক্ষ ১০ হাজার জাল নোটসহ গ্রেফতার ১

প্রকাশিতঃ ৩:০৮ অপরাহ্ণ | আগস্ট ১২, ২০১৯

অনলাইন ডেস্ক : নেত্রকোণার কলমাকান্দায় জাল নোটসহ মো. সবুজ মিয়া (৪২) নামের এক জাল টাকার ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় তার নিকট  ১ লাখ ১০ হাজার জাল টাকা উদ্ধার করা হয়। রোববার বিকেলে এ ঘটনা ঘটে। গ্রেফতার সবুজ বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের শিমুলিয়া গ্রামের হাজী মো. আলাউদ্দিনের পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকালে  নেত্রকোণার কলমাকান্দা উপজেলার শুনই মজিব নগর বাজারে কোরবানির  অস্থায়ী গরুর হাট থেকে সবুজ তিনটি ষাড় গরু  কিনেন এবং গরু মালিকদের সঙ্গে টাকা লেনদেনের সময় সন্দেহ হলে পুলিশকে  সংবাদ দেয় ওই মালিকরা।

খবর পেয়ে ওসি মো. মাজহারুল করিমের নেতৃত্বে ওসি তদন্ত মো. সিরাজুল ইসলাম ও এস আই মো. নজরুল ইসলাম সহ পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে জাল টাকা ব্যবসায়ী চক্রের মো. সবুজ মিয়াকে গ্রেফতার করে। পরে থানায় নিয়ে তার পরনে শাটের পকেট থেকে ১ হাজার টাকা মানের জাল নোট ১১০টি  উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

কুষ্টিয়ায় ১২৫টি ঈদ জামাত অনুষ্ঠিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares