| | সোমবার, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

রাঙামাটিতে ২ যুবককে গুলি করে হত্যা

প্রকাশিতঃ ৩:০০ অপরাহ্ণ | আগস্ট ১২, ২০১৯

অনলাইন ডেস্ক : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় ২ যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তারা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) এমএন লামা গ্রুপের নেতা বলে জানা গেছে। রোববার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বাবু পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই সংগঠনের সমর্থিত পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শতসিদ্ধী চাকমা (৩৮) এবং একই কমিটির বাঘাইছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক এনো চাকমা (৩৫)।

পুলিশ জানায়, রোববার রাত সাড়ে ১টার দিকে জেএসএস সংস্কারপন্থী সমর্থিত পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির নেতা শতসিদ্ধী চাকমা এবং এনো চাকমা বাবু পাড়া এলাকার রিপন চাকমার বাড়িতে অবস্থান করছিলেন। এ সময় একদল দুর্বৃত্ত তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। তবে কারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা এখনও জানা যায়নি। বর্তমানে ঘটনাস্থল ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। এলাকায় থমথমে পরিস্থতি বিরাজ করছে।

জেএসএসএর সংস্কারপন্থী গ্রুপের নেতা জসি চাকমা জানান, তাদের দলের দুই নেতা রাতের খাবার খেয়ে বিশ্রাম নেওয়ার সময় অতর্কিতে গুলি চালানো হলে ঘটনাস্থলেই তারা নিহত হন। তিনি এ ঘটনার জন্য প্রতিপক্ষ জনসংহতি সমিতিকে (সন্তু লারমা) দায়ী করেছেন।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ মঞ্জুরুল আলম জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে গেছে।

কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়ায় ঈদ জামাতে লক্ষাধিক মুসল্লি

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares