| | সোমবার, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

গুইমারায় অবৈধভাবে মাটি কাটায় ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা

প্রকাশিতঃ ৬:০০ অপরাহ্ণ | আগস্ট ১১, ২০১৯

আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি: পার্বত্য খাগড়াছড়ির গুইমারায় স্কেভেটার দিয়ে অবৈধভাবে পাহাড়ের মাটি কাটার দায়ে মো. আব্দুর রাজ্জাক (শুক্কুর আলী) নামে এক ব্যাক্তিকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শনিবার উপজেলার লুন্দুইক্যাপাড়া এলাকায় গুইমারা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা.) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ অভিযান চালিয়ে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ অনুযায়ী এ জরিমানা করেন। এসময় গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিদ্যুৎ কুমার বড়ুয়া সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত ছিলেন।

গুইমারা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা.) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, আমার কর্ম এলাকায় আইনের শাসন ব্যাতিত বেআইনি কোন কাজ হতে দেয়া হবেনা। ভবিষ্যৎতে যাতে কেউ এ ধরনের বেআইনি কাজ করতে না পারে, সে জন্য আমাদের এমন অভিযান অব্যহত থাকবে।

খালেদার মুক্তি ও ডেঙ্গু প্রতিরোধে জামালপুরে বিএনপির প্রচারপত্র বিলি

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares