| | সোমবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

খালেদার মুক্তি ও ডেঙ্গু প্রতিরোধে জামালপুরে বিএনপির প্রচারপত্র বিলি

প্রকাশিতঃ ৫:৪৬ অপরাহ্ণ | আগস্ট ১১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ডেঙ্গু প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে শহরে প্রচারপত্র বিলি করেছেন জামালপুর জেলা বিএনপি।

শনিবার সকাল ১১টা থেকে শুরু হয় এ কর্মসূচি। জামালপুর পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে এ প্রচারপত্র বিলি করেন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সকাল ১১টায় শহরের দয়াময়ী মোড়ে প্রচারপত্র বিলির উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন।

পরে প্রধান সড়কের দু’পাশে ব্যবসা প্রতিষ্ঠানগুলো ও পথচারীদের মাঝে এ প্রচারপত্র বিলি করা হয়। প্রচারপত্র বিলি করার সময় জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, সাংঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, বিশেষ সম্পাদক রুহুল আমিন মিলন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল, সি: যুগ্মসাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুস সোবহানসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়।

শার্শা উপজেলায় ডেঙ্গু পরীক্ষাকরন কিটস নেই

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares