| | সোমবার, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

বান্দরবানে পুলিশ সাংবাদিক যৌথ উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ণ | আগস্ট ১০, ২০১৯

ওসমান গনি,বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে পুলিশ সাংবাদিক যৌথ উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিছন্নতা অভিযান পারিচালিত হয়। ডেঙ্গু প্রতিরোধে পরিছন্নতা অভিযান উপলক্ষে শনিবার সকালে বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়, র‍্যালিটি বান্দরবান সদর থানা থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদকিক্ষণ করে পুনরাই একই স্থানে গিয়ে শেষ হয়,র‍্যালি শেষে ঈদগাহ মাঠ ও থানার সামনে এবং প্রেসক্লাব এলাকায় রাস্তায় ময়লা ও ড্রেইনে জমে থাকা পানি পরিস্কার পরিছন্ন করা হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত প্রায় ২ ঘন্টা ব্যাপি ধরে চলে এই পরিস্কার-পরিছন্নতা অভিযান, এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: জাকির হোসেন মজুমদার,অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুজ্জান,বান্দরবান প্রেস ক্লাব সভাপতি মনিরুল ইসলাম মনু,সদর থানার ওসি মো: শহিদুল ইসলাম,ট্রাপিক বিভাগের (টিআ) মামুনুর রশিদ,সার্জেন রাজু,সাংবাদিক আমিনুল ইসলাম বাচ্চু,সাংবাদিক মোহাম্মদ আলী, সাংবাদিক আব্দুর রহিম, সাংবাদিক রশিদ আহমদ, সাংবাদিক বশির , সাংবাদিক মাহবুব খান বাবুল, সাংবাদিক ওসমান গনি প্রমুখ।

পরে পুলিশ সুপার সাংবাদিকদের প্রশ্নের জাবাবে জানান,আমরা যৌথ ভাবে ডেঙ্গু প্রতিরোধে এই পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছি আগামীতে এই পরিছন্নতা অভিযান অব্যাহত থাকবে,সকলে যার যার অবস্থান থেকে পরিস্কার পরিছন্নতা থাকলে ডেঙ্গু মোকাবেলা করা আমাদের পক্ষে কঠিন হবে না।

ছেলের পর বাবা-মাকে পুড়িয়ে হত্যাচেষ্টা, গ্রেফতার ৪

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares