| | সোমবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

গৌরীপুরে সকল শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে পরিচ্ছন্নতা অভিযান

প্রকাশিতঃ ৪:৫৪ অপরাহ্ণ | আগস্ট ১০, ২০১৯

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে বুধবার (৭ আগস্ট) একযোগে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। এদিন বেলা ১১ টায় গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আগাছা পরিস্কার করে এ পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম।

এসময় ডেঙ্গু ও গুজব প্রতিরোধে শিক্ষার্থীদের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্কুলের প্রধান শিক্ষক মোঃ এনামুল হক সরকারের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মাজহারুল ইসলাম পলাশের সঞ্চালনায় এতে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম, উপজেলা একাডেমিক সুপারভাইজার কমল রায়, গৌরীপুর অগ্রদূত নিকেতনের প্রধান শিক্ষক ম. নুরুল ইসলাম, ডাঃ আমান উল্লাহ আমান, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার প্রমুখ।

গৌরীপুরে পুলিশের উদ্যোগে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares