| | শুক্রবার, ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে সফর, ১৪৪১ হিজরী |

গৌরীপুরে পুলিশের উদ্যোগে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৪:৪৫ অপরাহ্ণ | আগস্ট ১০, ২০১৯

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুর থানার পুলিশের উদ্যোগে শুক্রবার (৯ আগস্ট) সকাল ১০ টায় থানা চত্বরে রচনা ও শিশু চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শিশু চিত্রাংকন প্রতিযোগিতায় স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১ম থেকে ৫ম শ্রেণির ৭১ জন শিক্ষার্থী দুটি গ্রুপে অংশগ্রহন করে। এছাড়া রচনা প্রতিযোগিতায় ৬ষ্ট থেকে দ্বাদশ শ্রেণির ১৭৪ জন শিক্ষার্থী অংশগ্রহন করেছে।

চিত্রাংকন প্রতিযোগিতার প্রতিপাদ্য বিষয় ছিল ‘রং তুলিতে আঁকি বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ’। রচনা প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপে (৬ষ্ট থেকে ৮ম) রচনার বিষয় ছিল ‘কিশোর মুজিবের রাজনীতি ও সমাজ সচেতনতা’। ‘খ’ গ্রুপে (৯ থেকে ১০ম) রচনার বিষয় ছিল ‘বঙ্গবন্ধুর স্বপ্ন ও ডিজিটাল বাংলাদেশ’ এবং ‘গ’ গ্রুপে (একাদশ থেকে দ্বাদশ) ‘দুর্নীতিমুক্ত দেশ গঠনে বঙ্গবন্ধুর আদর্শ’।

চেয়ারম্যান মিজানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

চিত্রাংকন প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করেন চিত্রশিল্পী আফজাল হোসেন খান বাহাদুর, এমএ মাসুদ ও ফারুক আহাম্মদ। এ প্রতিযোগিতার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম মিয়া। তদারকিতে ছিলেন গৌরীপুর থানার ওসি (তদন্ত) গোলাম মাওলাসহ গৌরীপুর থানার সকল এএসআই, এস আই ও পুলিশ সদস্যরা।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম মিয়া জানান, ময়মনসিংহ জেলা পুলিশের আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

চিত্রাংকন প্রতিযোগিতায় দুটি গ্রুপে অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মাঝে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের পুরস্কার বিতরণ করা হয়। রচনা প্রতিযোগিতার ফলাফল জেলা পর্যায় থেকে ঘোষণা করা হবে। তিনি আরো জানান, থানা পর্যায়ে বিজয়ী প্রথম তিনজন শিক্ষার্থী জেলা পর্যায়ে অংশগ্রহনের সুযোগ পাবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares