| | সোমবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

চেয়ারম্যান মিজানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ৪:৪২ অপরাহ্ণ | আগস্ট ১০, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: বয়স্ক ভাতা বাণিজ্যের প্রতিবাদে যশোরের শার্শা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের চেয়ার ম্যান মিজানুর রহমানের বিরুদ্ধে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিলের কর্মসুচী পালন করেছে বাহাদুরপুর ইউনিয়ন এলাকাবাসী।

শুক্রবার(৯ই আগষ্ট) বিকালে বাহাদুরপুর ইউনিয়নের বোয়ালিয়া বাজারে প্রধান সড়কে ঘন্টাকাল ব্যাপী এ মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসুচী পালন করে। এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন,বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়াহাব মোড়ল, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি নেয়ামত আলী, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাজান আলী(সাবেক মেম্বার )ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মোড়ল,বাহাদুরপুর ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম বিশ্বাস,বাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের সদস্য ইকবাল হোসেন,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল আল মামুন রাজু মানববন্ধনে অংশগ্রহণকারী এলাকাবাসীরা একই সুরে বলেন বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান এর আগেও এরকম অপরাধ করে পার পেয়ে গেছে, কিন্তু আমরা কোন প্রতিবাদ করিনি এখন যখন বয়স্ক ভাতা থেকে কমিশনের বাণিজ্য নামে প্রত্যেকের কাছ থেকে এক হাজার দুইশত টাকা করে আদায় করেছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই,অবিলম্বে বাহাদুরপুর ইউনিয়ন থেকে মিজানুর রহমানকে বহিষ্কারের আবেদন জানাই ,স্থানীয় মন্ত্রণালয় ও শার্শা উপজেলা প্রশাসন কর্তৃক তার উপযুক্ত শাস্তি দাবি করেন এলাকাবাসী।

বেনাপোল পাঁচভুলোট গ্রাম থেকে ৬টি তাজা হাতবোমা উদ্ধার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares