| | সোমবার, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ঝালকাঠিতে কাশ্মীরে ভারতীয় আগ্রাসনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ৪:৩৭ অপরাহ্ণ | আগস্ট ১০, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : কাশ্মিরে ভারতীয় আগ্রাসনের প্রতিবাদে বিক্ষােভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর ঝালকাঠি জেলা শাখা। ৯আগষ্ট শুক্রবার বাদ আসর ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে জেলা কেন্দ্রীয় ঈদগাঁ ময়দানে বিক্ষোভ মিছিল পূর্বে এক সমাবেশের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও কারিমপুরের পীর আল্লামা নুরুল হুদা ফয়েজী।

সংগঠনের জেলা সভাপতি হাফেজ মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারন সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন, সদর উপজেলা সাধারন সম্পাদক মাওলানা মাইনুল হক, যুব আন্দোলন সভাপতি প্রভাষক মাওলানা মুহাম্মদ আলআমিন, সাধারন সম্পাদক হাফেজ ইব্রাহিম আল হাদি, ছাত্রআন্দোলন সভাপতি হাফেজ মোঃ আরিফ বিল্লাহ প্রমুখ। এসময় বক্তারা ইসলাম বিরোধী সকল ষড়যন্ত্র রুখে দাড়ানোর প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সমাবেশ কর্মসূচী পালন শেষে সংগঠনটির নেতৃবৃন্দ ঈদগাঁ ময়দান থেকে “বিশ্ব মুসলিম ঐক্য গড়, জম্মু কাশ্মীর স্বাধীন কর” এই শ্লোগান নিয়ে সহস্রাধীক মুসল্লীর উপস্থিতিতে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ঝালকাঠি প্রেসক্লাব চত্ত্বরে এসে শেষহয়।

পটিয়ায় সড়কে পশুর হাট; জনদুর্ভোগ

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares