| | সোমবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

গৌরীপুরে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ঈদের জামাকাপড় বিতরণ

প্রকাশিতঃ ৩:৩৫ অপরাহ্ণ | আগস্ট ১০, ২০১৯

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পালান্দর আব্দুস সাত্তার হাফিজিয়া মাদরাসার ৭০ জন দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নতুন পাঞ্জাবী ও পাজামা বিতরণ করা হয়েছে।

শুক্রবার বাদ জু’মা সমাজসেবক জাহাঙ্গীর হোসেন পাপ্পু নিজ উদ্যোগে মাদরাসায় গিয়ে শিক্ষার্থীদের মাঝে ঈদের উপহার তুলে দেন। অপ্রত্যাশিতভাবে নতুন জামাকাপড় পেয়ে হাসি-খুশিতে মেতে উঠে মাদরাসার শিক্ষার্থীরা। তাদের মধ্যে কেউ কেউ ঈদের দিনের অপেক্ষা না করে নতুন জামা-পায়জামা পড়ে পাশে দাঁড়ানো বন্ধুকে তাদের দেখতে কেমন লাগছে তা জিজ্ঞাসা করছিল।

জাহাঙ্গীর হোসেন পাপ্পু বলেন, ঈদ মানেই আনন্দ। আর সেই আনন্দ ভাগাভাগি করতে নিজের সামর্থ্য অনুয়ায়ী দরিদ্র শিক্ষার্থীদের ঈদের উপহার দিয়েছি। উপহারের পাঞ্জাবী-পাজামা পাওয়ার শিক্ষার্থীদের মুখে যে হাসি ফুটে উঠেছে এটাই আমার পরম পাওয়া।

উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন মাদরাসার মুহতামিম হাফেজ মোঃ শহীদুল্লাহ, প্রধান শিক্ষক হাফেজ মোঃ জুনায়েদ হাবীবী, সহকারি শিক্ষক হাফেজ মোঃ মাসুদ মিয়া প্রমুখ।

মান্দায় ফেনসিডিল-ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares