| | শনিবার, ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

ঝালকাঠি সদর থানায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৩:৩৫ অপরাহ্ণ | আগস্ট ০৯, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : ‘জনতাই পুলিশ, পুলিশই জনতা’ এই শ্লোগানে জনগণের কাছে পুলিশের সেবা পৌঁছে দিতে ঝালকাঠি সদর থানায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮আগস্ট) সকালে ঝালকাঠি থানা পুলিশের উদ্যোগে সদর থানা চত্তরে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে পুলিশ সুপার বলেন, পুলিশ জনগনের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সেবা গ্রহণ করুন। তিনি আরও বলেন, পুলিশ জনগণের পাশে থেকে সেবক হয়ে সব সময় কাজ করছে । মাদক,ইভটিজিং ও সন্ত্রাসীদের ব্যাপারে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করুন। আর বর্তমান সময়ে গুজবে কান না দিয়ে গুজব ছড়ানো থেকে নিজে বিরত থাকুন এবং অপকেও গুজব ছড়ানো থেকে বিরত রাখুন। আইন হাতে তুলে নিবেন না। অপরিচিত লোক দেখলে বা কাউকে সন্দেহ হলে পুলিশ কে খবর দিন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) এম এম মাহমুদ হাসান পিপি এম,অতিরিক্ত পুলিশ সুপার সোয়াইব আহাম্মেদ, সদর থানার ওসি শোনিত কুমার গায়েন, আওয়ামী লীগের নেতা ও ঝালকাঠি চেম্বারের সভাপতি মো: সালাহউদ্দিন সালেহ,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলার তরুন কর্মকার, জেলা আ,লীগের নেতা হাবিবুর রহমান হাবিল, যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলার হাফিজ আল মাহমুদ ও সদর উপজেলার মেম্বার ও চেয়ারম্যন সহ অন্যান্য নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।

গণভবনে নেমেই প্রধানমন্ত্রী জানতে চাইলেন ডেঙ্গুর কথা

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares