| | সোমবার, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ঠাকুরগাঁওয়ে আগ্নেয়াস্ত্রসহ যুবক আটক

প্রকাশিতঃ ১২:৪৬ পূর্বাহ্ণ | আগস্ট ০৬, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ঠাকুরগাঁওয়ে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ একজনকে আটক করেছে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ।এসময় তার কাছ থেকে ১টি ইউএসএ তৈরি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার এসআই আব্দুল হালিম জানান,আজ সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে তিনি এসআই ফজলে রাব্বি, এএসআই সাজেদুর ও কনস্টেবল লিয়াকত নিয়মিত কাজ সেরে ফাড়াবাড়ি থেকে ফিরছিলেন।

এসময় বরুনাগাঁও ইটভাটার সামনে লিচু বাগানের কাছে আসলে এক যুবককে দেখে তাদের সন্দেহ হয়।পরে যুবককে আটক করে তার দেহ তল্লাশি চালালে ১টি পিস্তল,১টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার হয়।আটককৃত যুবক সেলিম(২৮),ঠাকুরগাঁও পৌর এলাকার পূর্ব গোয়ালপাড়ার মো.কাশেম আলীর ছেলে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি(তদন্ত) চিত্ত রঞ্জন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সে হয়তো কোন অপরাধ চক্রের সাথে যুক্ত।কোন অপরাধ কর্মকাণ্ড ঘটানোর জন্য সেখানে অবস্থান নিয়েছিল।তবে জিজ্ঞাসাবাদে সব বেরিয়ে আসবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

বন্যায় খাদ্যশস্য নষ্ট হয়নি : খাদ্যমন্ত্রী

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares