| | রবিবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

বন্যায় খাদ্যশস্য নষ্ট হয়নি : খাদ্যমন্ত্রী

প্রকাশিতঃ ১২:৪৪ পূর্বাহ্ণ | আগস্ট ০৬, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ‘দেশে বন্যায় খাদ্যশস্য নষ্ট হয়নি। খাদ্য উদ্বৃত্ত রয়েয়ে। খাদ্য সংকট হ্ওয়ার কোন কারন নেই। বন্যা দূর্গত এলাকায় দ্রুত ৮টি সাইলো নির্মান করা হবে। এছাড়া সারা দেশে ধানের জন্য ৫ হাজার মেট্রিক টন ধারণ ক্ষমতা সম্পন্ন ২ শত খাদ্য গুদাম নির্মান করা হবে’।

সোমবার সকালে মোংলার জয়মনি এলাকায় ৫০ হাজার মেট্রিক টন ধারণ ক্ষমতা সম্পন্ন সাইলো পরিদর্শন শেষে গণমাধ্যমের কাছে খাদ্য মন্ত্রী এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী আরো বলেন, মোংলা আর্ন্তজাতিক সমুদ্র বন্দরের মাধ্যমে বর্তমানে ৪৬% খাদ্য আমদানি করা হচ্ছে। মোংলার জয়মনির সাইলো আরো কার্যকরী করার জন্য জেটির সামনে ড্রেজিং এবং মোংলা-জয়মনি সড়ক সংস্কার দ্রুততম সময়ে করা হবে।

চাটমোহরে ট্রেনের ধাক্কায় ভিক্ষুকের মৃত্যু

বাগেরহাটের মোংলায় সাইলো পরিদর্শন কালে খাদ্য মন্ত্রী সাথে ছিলেন খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ওমর ফারুক, খাদ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক আব্দুল আজিজ মোল্লা, বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ ও অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, মোংলা উপজেলা নির্বাহী অফিসার মো. রাহাত মান্নান, আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক ড. মো. মহসিন ও সাইলো সুপার অরূপ কুমার মিশ্র।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares