| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

খুলনা বিএন স্কুল ও কলেজে বৃক্ষরোপন কর্মসুচি পালন

প্রকাশিতঃ ১১:১৯ অপরাহ্ণ | আগস্ট ০৪, ২০১৯

আতিয়ার রহমান,খুলনা অফিস : ‘নিজের শহর নিজে গড়ি’ ও একটি শিশু প্রতি বছর একটি গাছ রোপন করুক’ শীর্ষক বৃক্ষরোপন কর্মসুচি পালিত হয়েছে। গতকাল রবিবার সকাল ৯টায় খুলনা নগরীর বয়রাস্থ বিএন স্কুল এন্ড কলেজের এ অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়। বিএন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ক্যাপ্টেন এম কামাল নাসের (এনডি) পিএসি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিসি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা শীপ ইয়ার্ড লিঃ’র ম্যানেজিং ডিরেক্টর কমডোর আনিছুর রহমান মোল্লা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিএন স্কুল এন্ড কলেজের সভাপতি খুলনানেভাল এরিয়া কমান্ডার রিয়ার এডমিরাল এম মোজাম্মেল হক, খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম, শহীদ শেখ আবু নাসের বিষেশায়ীত হাসপাতালের পরিচালক ডাঃ বিধান চন্দ্র গোশ্বামী। কেসিসির ৯নং ওয়ার্ডের কাউন্সিলর এমডি মাহফুজুর রহমান লিটনসহ উর্ধতন নৌ-কর্মকর্তাগন।

অনুষ্ঠানের শুরুতে বিএন স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থদের সমন্বয়ে র‌্যালি অনুষ্ঠিত হয়। এরপর স্কুল শিক্ষার্থীদের হাত থেকে বিভিন্ন প্রজাতির গাছের চারা গ্রহন করেন সিটি মেয়র। এসময় স্কুল অভ্যন্তরে প্রায় চার হাজার গাছের চারা রোপনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গু, মাদক, বাল্যবিবাহ ও গুজব প্রতিরোধে সচেতনতামূলক সভা

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares