| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

রামগড়ে দুর্ধর্ষ ডাকাতি, স্বর্ণালংকার লুট, আহত ৪

প্রকাশিতঃ ১১:০০ অপরাহ্ণ | আগস্ট ০৪, ২০১৯

আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : পার্বত্য খাগড়াছড়ির রামগড়ে গভীর রাতে ৪ টি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকত দলের দায়ের কোপে বাঁধা আহত হয়েছেন একই পরিবারের ৪ জন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার গভীর রাতে ৬/৭ সদস্যের ডাকাত দল রামগড় কালাডেবা সিরাজ কোম্পানির বাড়িতে ঢুকে ৪২ হাজার নগদ টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার লুট করার পর পাশের গ্রাম পূর্ব চৌধুরীপাড়া মফিজুর রহমানের বাড়ি থেকে ৪০ হাজার নগদ টাকা ও ১ ভরি স্বর্ণালংকার লুটে নেয়।

এসময় ডাকাতদের বাঁধা দিলে পরিবারের ৪ জনকে কুপিয়ে আহত করে তারা। আহতরা হলেন, গৃহকর্তা মফিজুর রহমান (৫০), তার স্ত্রী হোসনেয়ারা বেগম (৪০) ও ছেলে বেলাল হোসেন (২৭) ও ইমন হোসেন (১৬)।

আশংকা জনক অবস্থায় তাদের রামগড় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে গৃহকর্তা মফিজুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে প্রথমে ফেনী সদর হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

ঝালকাঠিতে জেলা পুলিশের ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচি পালন

আহত বেলাল জানান, রাত ২.৩০ মিনিটের সময় ৬ সদস্যের মুখোশ পরা ডাকাতদল ঘরের টিন কেটে প্রবেশ করে জিনিসপত্র লুট করার সময় আমার মা ও বাবাকে মারধর করতে থাকে এসময় এক ডাকাতকে ধরে ফেললে অন্যরা তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ছাড়িয়ে নেয়।

খবর পেয়ে রাতেই রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোহাম্মদ ফরহাদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো: আবদুল হান্নান ও সকালে খাগড়াছড়ি জেলা পুলিশের এডিশনাল এসপি এমএ সালাউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং যে কোন মূল্যে অপরাধীদের ধরার প্রতিশ্রুতি দেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares