| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

মশার ভয়ে জড়ালেন মশারি

প্রকাশিতঃ ৫:৩০ অপরাহ্ণ | আগস্ট ০৩, ২০১৯

নিউজ ডেস্ক: সারাদেশে ছড়িয়ে পড়েছে ডেঙ্গু। রাজধানীতে এ জ্বরে আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। এরই মধ্যে এই রোগে আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন কয়েক হাজার মানুষ। তাদের মধ্যে বেশ কয়েকজন মারাও গেছেন। এমন পরিস্থিতিতে ডেঙ্গু আতঙ্ক বিরাজ করছে দেশের সর্বত্র।ডেঙ্গু আতঙ্কের মধ্যে রাজধানীর সড়কে মশারি পরে মোটরসাইকেল চালানোর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ছবিটি ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের সামনে থেকে তোলা।

শিকল বন্দী জীবন থেকে মুক্ত হলেন মানসিক প্রতিবন্ধী

ওই ছবিতে দেখা যাচ্ছে, রাস্তায় বেশ কিছু যানবাহন চলছে। এর মধ্যে এক ব্যক্তিকে দেখা যায় মশারি দিয়ে মাথা ও শরীর ঢেকে স্কুটার চালাচ্ছেন। এসময় কেউ একজন ছবিটি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়।

বৃক্ষরোপণ করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) রুহুল আমিন

কেউ কেউ বলছেন, ডেঙ্গুর ছড়িয়ে পড়ার বিরুদ্ধে এটি একটি নীরব প্রতিবাদ। আবার কেউ কেউ বলছেন, এটি পাতলা পলিথিনের রেইনকোট। ছবিটি কে, কখন তুলেছেন সে বিষয়ে কিছু জানা না গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares