| | শুক্রবার, ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গু রোগে আক্রান্ত ২৪ জন

প্রকাশিতঃ ৫:১৯ অপরাহ্ণ | আগস্ট ০৩, ২০১৯

নিউজ ডেস্ক: ঈদকে সামনে রেখে ঘরমুখো মানুষ ঢাকা থেকে নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জে আসতে শুরু করেছেন। তাদের মধ্যে ডেঙ্গু রোগে আক্রান্ত ২৪ জন জেলা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।শনিবার (৩ আগস্ট) সদর হাসপাতালে খোলা হয়েছে ডেঙ্গু কর্নার। জেলা জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক ডেঙ্গু কর্নারের উদ্বোধন করেন। এ সময় তিনি জানান, হাসপালের প্রবেশমুখে রোগীদের সহায়তা করার জন্য একজন চিকিৎসক, নার্সসহ স্কাউটস ও রোভার সদস্যরা দায়িত্ব পালন করবেন।

বেনাপোলে ডেঙ্গু প্রতিরোধে কীটনাশক ছড়ালেন সীমান্ত প্রেসক্লাব

তিনি আরো জানান, সদর হাসপাতালে ডেঙ্গু রোগ শনাক্তের জন্য যেসব পরীক্ষা-নিরীক্ষা করার সুযোগ নেই সে ব্যবস্থা যে ক্লিনিকে আছে সেই ক্লিনিকে করতে হবে। এর খরচ বহন করবে জেলা প্রশাসন।

ঘুষ ছাড়াই পটিয়ায় ৮৫ জন কনস্টেবল নিয়োগ

সদর হাসপাতালের আবাসিক চিকৎসক (আরএমও) ডা. নাদিম সরকার জানান, আজ শনিবার (৩ আগস্ট) সকালে ৩জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছে। এর আগে গত শুক্রবার ভর্তি ছিল ২১জন। এছাড়াও ১২জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে। হাসপাতালে ভর্তি থাকা রোগীদের নতুন ভবনে সার্বক্ষণিক মশারির মধ্যে রাখা হচ্ছে। ভর্তি থাকা রোগীরা আশঙ্কামুক্ত বলে জানান তিনি।

বেনাপোলে ডেঙ্গু প্রতিরোধে কীটনাশক ছড়ালেন সীমান্ত প্রেসক্লাব

এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরীসহ জেলা প্রশাসনের কমকর্তা, চিকিৎসকগণ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares