| | সোমবার, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

নলছিটিতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

প্রকাশিতঃ ৮:১০ অপরাহ্ণ | আগস্ট ০২, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলার নলছিটি উপজেলায় শোকাবহ মাস আগষ্ট মাসের ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২আগষ্ট শুক্রবার নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্যান্য নিহত শহীদদের জন্য দোয়া প্রার্থনা করে দোয়ামোনাজাত করা হয়।

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠিত পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী, শিক্ষক ও প্রতিষ্ঠান প্রধানদের মধ্যে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়েছে। উক্ত আলোচনা সভা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানের পাশাপাশি মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার,জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, ঝালকাঠির পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, নলছিটি পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, এপিপি এম আলম খান কামাল, যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলন প্রমুখ।

এর আগে একই মঞ্চে উপজেলা কৃষি অধিদপ্তর কতৃক আয়োজিত বৃক্ষ মেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আমির হোসেন আমু এমপি শুভ উদ্ভোধন করেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগের পরিচিতি সভার প্রস্তুতি

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares