| | সোমবার, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-৮

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ | আগস্ট ০২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ঠাকুরগাঁওয়ের সদর উপজেলায় ডিপজল কোচের সঙ্গে নিশাত নামের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে আটজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও ২০ জন আহত হয়েছেন।

আহতদের রংপুর মেডিকেল কলেজ ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের খোঁচাবাড়ি বলাকা উদ্যানের সামনে দুর্ঘটনাটি ঘটে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের উপ পরিচালক রফিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, নিশাত নামের বাসের চালক চায়না (৩৫), ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বিপুল চন্দ্র (৩৫), আব্দুল আব্দুর রহমান (৪৫), মোস্তফা (৪৫), তার স্ত্রী ফাতেমা বেগম (৪০), বীরগঞ্জ উপজেলার গলিরামের মঙ্গলী রানী (৭০), একই এলাকার মনেস্বরের স্ত্রী জবা (৩৫) ও আব্দুল মজিদ (৩৬)।

খুলনা কারাগার থেকে ঈদ উপলক্ষে মুক্তি পেল দুই কয়েদি

ফায়ারসার্ভিস জানায়, সকালের দিকে নিশাত নামক বাসটি যাচ্ছিলেন দিনাজপুরের দিকে। এসময় অপরদিক থেকে ডিপজল কোচটি ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ের দিকে আসার সময় পথিমধ্যে সদর উপজেলার খোঁচাবাড়ি নামক স্থানে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই নিহত হয় ৫ জন। পরে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনা হলে সেখানে আরও দুইজন নিহত হয়। এছাড়াও রংপুর যাওযার পথে মারা যান একজন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares