| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

শিশুকে যৌন হয়রানির অভিযোগে নৈশপ্রহরী গ্রেফতার

প্রকাশিতঃ ১২:০১ অপরাহ্ণ | আগস্ট ০১, ২০১৯

অনলাইন ডেস্ক :চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার একটি বিদ্যালয়ে শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে দীপক দে (৪০) নামে এক নৈশপ্রহরীকে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার (৩১ জুলাই) রাত ৮টার দিকে নগরের বাকলিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে সকালে পাঠানটুলী খান সাহেব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়নের ঘটনা ঘটে।

ফার্মেসি থেকে ওষুধ কিনে খেয়ে গুরুতর অসুস্থ যুবক

গ্রেফতার দীপক দে নগরের ফইল্যাতলী এলাকার ননী গোপালের ছেলে। দীপক অস্থায়ীভাবে দৈনিক মজুরিতে নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, বুধবার সকালে পাঠানটুলী খান সাহেব সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রাক-প্রাথমিকের কয়েকজন শিক্ষার্থীকে শ্লীলতাহানির ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক ছিলেন অভিযুক্ত নিরাপত্তারক্ষী দীপক দে। দুপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লিপি মহাজন নিজে বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়ের করেন। ওই মামলার প্রেক্ষিতে রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, ২০১৩ সালে বিদ্যালয়ে চুরির ঘটনায় অভিযুক্ত দীপক দে’র বিরুদ্ধে মামলা হয়েছিল। দুই বছরের মাথায় ওই মামলায় আদালত থেকে খালাস পেয়ে সে ২০১৬ সালের ফেব্রুয়ারিতে আবার নিয়োগ পায়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares