| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

বান্দরবান জেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

প্রকাশিতঃ ৯:৪৫ অপরাহ্ণ | জুলাই ৩১, ২০১৯

ওসমান গনি,বান্দরবান প্রতিনিধি : বান্দরবান জেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। বুধবার দুপুরে বান্দরবানের জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম বান্দরবান জেলা প্রেসক্লাবের হলরুমে এক অনুষ্টানের মধ্য দিয়ে জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন।

এ সময় ১৪জন সদস্যের মধ্যে আগামী দুই বছরের জন্য সভাপতি হিসেবে বিনা প্রতিদন্ধীতায় সভাপতি নির্বাচিত হয়েছে দৈনিক কালের কণ্ঠ ও বাংলাদেশ টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি মো: মনিরুল ইসলাম মনু। সহ-সভাপতি পদে মো: নাছিরুল আলম,সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক পূর্বকোণ ও এটিএন নিউজের বান্দরবান প্রতিনিধি মিনারুল হক,যুগ্ন সাধারণ সম্পাদক মো:সাদেক হোসেন চৌধুরী ,কোষাধ্যাক্ষ পদে নির্বাচিত হয়েছেন মো: মুছা ফারুকী। অনুষ্টানে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম বলেন,এবারের প্রেস ক্লাবের নির্বাচনে প্রতিটি পদে ১জন করে প্রার্থী থাকায় সবাই বিনা প্রতিদ্বন্দিতায় জয়ী হয়েছে এবং নির্বাচিতরা আগামী দুই বছরের জন্য কাজ করে যাবে।

বেনাপোল স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

জেলা প্রেসক্লাবের দ্বি-বাষিকী নির্বাচনের ফলাফল ঘোষনায় এসময় জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম ,সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা পরান্টু চাকমা, জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাবেক সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমনসহ নবনির্বাচিত কমিটির সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares