| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ঘণ্টায় ১ রোগী!

প্রকাশিতঃ ৭:১৫ অপরাহ্ণ | জুলাই ৩১, ২০১৯

নিউজ ডেস্ক: মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় ২৪ ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে সব মিলিয়ে হাসপাতালটিতে চিকিৎসাধীন আছেন ৬৬ ডেঙ্গু রোগী।ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. লক্ষ্মী নারায়ণ মজুমদার জানান বিষয়টি নিশ্চিত করে জানান, ডেঙ্গু রোগীদের হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের ৫টি ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া হাসপাতালের বহির্বিভাগে ডেঙ্গু রোগীদের বিনামূলে রক্ত পরীক্ষা করা হচ্ছে।

জাতির পিতার স্বপ্নপূরণে শিক্ষার্থীদের সঠিকভাবে গড়ে তুলতে হবে

তিনি আরও জানান, ভর্তিকৃতদের কেউই ময়মনসিংহে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হননি। রাজধানী ঢাকায় তারা ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার পর ময়মনসিংহে এসে হাসপাতালে ভর্তি হয়েছেন।হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাসির উদ্দিন আহমদ জানান, ডেঙ্গু রোগীদের জন্য সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। মেডিসিন ওয়ার্ডগুলোয় ডেঙ্গু রোগীদের সাদা মশারির ব্যবস্থা করা হয়েছে। রোগীদের বিনামূল্যে ওষুধ দেয়া হচ্ছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares