| | সোমবার, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

বান্দরবান পর্যটন শিল্প বিকাশে কাজ করছে সিলভেন ওয়াই রির্সোট

প্রকাশিতঃ ৮:৫৫ অপরাহ্ণ | জুলাই ৩০, ২০১৯

ওসমান গনি,বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে পর্যটন শিল্পের বিকাশ ও স্থানীয় প্রায় ৫ শত বেকার জনসাধারণের কর্মসংস্থানের লক্ষ্যমাত্রা নিয়ে সিলভেন ওয়াই রির্সোট এন্ড স্পা লিমিটেড কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে। এই সিলভেন ওয়াই রির্সোট এন্ড স্পা লিমিটেড তৈরি হলে বান্দরবানের পর্যটন শিল্প আরো এগিয়ে যাবে এবং স্থানীয় ক্ষুদ্র নৃগোষ্টির জীবনমান আরো উন্নত হবে বলে জানালেন সিলভেন ওয়াই রির্সোট এন্ড স্পা লিমিটেডের চেয়ারম্যান জসিম উদ্দিন মন্টু।

সোমবার সকালে স্থানীয় একটি হোটেলে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এইসব কথা জানান সিলভেন ওয়াই রির্সোট এন্ড স্পা লিমিটেডের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন মন্টু। তিনি জানান, বান্দরবান শহরের প্রাণকেন্দ্র পর্যটন জোন হিসেবে খ্যাত মিলনছড়ি নামক স্থানে এই সিলভেন ওয়াই রির্সোট ও স্পা লিমিটেডের স্থাপনা তৈরির কাজ চলছে। এই রির্সোট তৈরি হলে বান্দরবান আরো এগিয়ে যাবে পর্যটন শহর হিসেবে।

তিনি জানান, ২টি পার্টে এর কার্যক্রম চলমান রয়েছে। ৫ তারকা বিশিষ্ট এই হোটেল তৈরি হলে ২৫০ জন পর্যটকের আবাস হবে এখানে। ৫ থেকে ৬ টি আধুনিক মানের রেস্টুরেন্ট থাকবে এর ভিতরে। এখানে নির্মাণ করা হবে আধুনিকমানের একটি সাংস্কৃতিক কেন্দ্র, এই কেন্দ্রে স্থানীয় ক্ষুদ্র নৃ-গোষ্টির শিল্পিদের দিয়ে পরিবেশিত হবে ক্ষুদ্র নৃ-গোষ্টির সাংস্কৃতিক অনুষ্টান। আর এই অনুষ্টানের মাধ্যমে আগত সকল পর্যটকরা আরো বেশি বিমোহিত হবে।

নির্মাণ করা হবে উন্নত বিশ্বেরমত আধুনিক মানের সুইমিং পুল। স্বাস্থ্য সচেতনদের জন্য এখানে থাকবে জিম ক্লাব, থাকবে ৬টি গলফ ক্লাব। ২৪ ঘন্টা নিরাপত্তা ব্যবস্থার মাধ্যমে এখানে অবস্থানরত পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করা হবে।

ভারতের ডাকা ধর্মঘটের কারনে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বানিজ্য বন্ধ

সিলভেন ওয়াই রির্সোট এন্ড স্পা লিমিটেডের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন মন্টু আরো জানান, রির্সোটের আশেপাশের স্থানীয় শিক্ষিত বেকার যুবক যুবতীর শতভাগ চাকরির নিশ্চয়তা আমরা প্রদান করছি। আমরা আশা করি যাদের যোগ্যতা রয়েছে তারা আমাদের সাথে যোগ দিয়ে বেকার জীবনের অবসান ঘটিয়ে একটি ভালো মানের কাজে আমাদের এই সিলভেন ওয়াই রির্সোট এন্ড স্পা লিমিটেডে বিভিন্ন বিভাগে কাজ করতে পারবে।

মতবিনিময় সভায় এসময় সিলভেন ওয়াই রির্সোট এন্ড স্পা লিমিটেডের চেয়ারম্যান জসিম উদ্দিন মন্টু বলেন, প্রচারই প্রসার আর এই লক্ষ্যকে সামনে নিয়ে আমরা সাংবাদিক ভাইদের সহযোগিতা নিয়ে এই প্রতিষ্টানকে একটি সুনামযোগ্য প্রতিষ্টানে রুপান্তর করতে চাই এবং বান্দরবানের পর্যটন শিল্পের বিকাশ করতে চাই।

তিনি আরো বলেন, সম্প্রতি কিছু ব্যক্তি আমাদের এই প্রতিষ্টানের কার্যক্রম শুরুর সাথে সাথে আমাদের অসহযোগিতা করছে এবং বিভিন্নভাবে আমাদের হেয় করার অপ্রচেষ্টায় জড়িয়ে পড়ছে, আমি আশা করবো প্রত্যোক সংবাদকর্মী এই প্রতিষ্টান তৈরি হওয়ার ব্যাপারে আমাদের সহযোগিতা করবে এবং সত্য ঘটনা জেনে তাদের লেখনির মাধ্যমে বান্দরবানের পর্যটন শিল্পের উন্নয়নে অংশ নেবে। সকলের সহযোগিতা পেলে আমরা আমাদের সকল কার্যক্রম সম্পন্ন করে আগামী ২২ সালের জানুয়ারী মাসের ১লা জানুয়ারি এই রির্সোট উদ্বোধন করতে পারবো।

মতবিনিময় সভায় এসময় সিলভেন ওয়াই রির্সোট এন্ড স্পা লিমিটেডের চেয়ারম্যান জসিম উদ্দিন মন্টু, পরিচালক জামিল উদ্দিন শুভ, ম্যানেজার বিশ্বজিৎ দাশ বাপ্পা, সিলভেন ওয়াই রির্সোট এন্ড স্পা লিমিটেডের জন্য জমি বিক্রেতা প্রুসাচিং মার্মা, মংবাউ মার্মা, শৈ থোয়াই মং মার্মা সহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares