| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

গোপালগঞ্জে বাস উল্টে নিহত ৪

প্রকাশিতঃ ৫:২৮ অপরাহ্ণ | জুলাই ২৯, ২০১৯

অনলাইন ডেস্ক :গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস উল্টে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্বরে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- নড়াইলের নড়াগাতী থানার ডুমুরিয়া গ্রামের গাফফার মোল্লা (৭০), কিবরিয়া মোল্লা (৫০), চাঁনমিয়া (৩২) ও একই থানার যোগানিয়া গ্রামর লোকমান মিয়া (৬০)। নিহতরা দুর্ঘটনাকবলিত বাসের ছাদে ছিলেন। তারা ১৫/২০ জন শ্রমিক ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পাট কাটতে যাচ্ছিলেন। তারা দিনমজুরের কাজ করতেন।

কিশোরগঞ্জে ৯৯ জন ডেঙ্গু রোগী সনাক্ত, ভর্তি ৪১ জন

কাশিয়ানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্বরে মোড় ঘোরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের ওপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই তিন বাসযাত্রী নিহত হন। আহত হন ২০ জন। কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আহত আরও একজন মারা যান। আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল ও কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares