| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

চরভদ্রাসনে ডেঙ্গু ও গুজব প্রতিরোধে পুলিশের র‌্যালী

প্রকাশিতঃ ৫:১১ অপরাহ্ণ | জুলাই ২৯, ২০১৯

নিউজ ডেস্ক: বিভ্রান্ত হবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে ফরিদপুরের চরভদ্রাসন থানা পুলিশের আয়োজনে ছেলেধরা, মাথাকাটা গুজব ও ডেঙ্গু প্রতিরোধে সপ্তাহব্যাপী প্রচারণার অংশ হিসেবে গণ সচেতনতা-২০১৯ উপলক্ষে এক র‌্যালী বের করা হয়।র‌্যালীটি (২৯ জুলাই) সোমবার সকাল ১১টায় থানা প্রাঙ্গণ থেকে শুরু হয়ে উপজেলা চত্তর প্রদক্ষিণ শেষে সদর বাজারের নতুন ব্রীজের ঢালে উন্মুক্ত আলোচনা সভা করেন।

ময়মনসিংহে “অগ্নিনির্বাপন ব্যবস্থাপনা,নাগরিক নিরাপত্তা”শীর্ষক গোলটেবিল বৈঠক

এসময় দেশবিরোধী একটি চক্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলেধরা ও পদ্মা সেতুতে মাথা, রক্ত গুজব ছড়াচ্ছে বলে জনগণকে অবহিত করেন এবং এ বিষয়ে গ্রামে গ্রামে জনসচেতনতা গড়ে তুলার পাশাপাশি এসব গুজব রটনাকারীদের আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতেও সবাইকে উদ্বাত্ত আহবান জানান।এছাড়া ডেঙ্গু প্রতিরোধে বাড়ির আশপাশ পরিস্কার, কারো ডেঙ্গু হলে দ্রুত ডাক্তারের পরামর্শসহ ডেঙ্গু রোগের নানা প্রতিরোধের বিষয়েও এসময় বক্তারা আলোকপাত করেন।

ঝালকাঠিতে প্রতারনার ফাঁদে ব্যবসায়ীর মটরসাইকেল ছিনতাই

র‌্যালিতে উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা, চরভদ্রাসন থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ ছাড়াও অন্যান্যর মধ্যে আরো উপস্থিত ছিলেন, সদর ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান, এস.আই শরিফ বাকের, এএসআই রাকেশ মন্ডল, সদর বাজারের ঔষুধ ব্যবসায়ী হাজী জয়নুল আবেদিন কামাল, থানা কমিউনিটি পুলিশিং সদস্য সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমূখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares